শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
করোনায় সংগীত প্রযোজক সেলিম খানের মৃত্যু

করোনায় সংগীত প্রযোজক সেলিম খানের মৃত্যু

বিনোদন ডেস্কঃ দেশের প্রথিতযশা ও বৃহৎ অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার প্রধান সেলিম খান আর নেই। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না … রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৫ বছর।

দেশে শীর্ষ সংগীত পরিচালকের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন সংগীত প্রযোজকদের সংগঠন এমআইবির মহাসচিব এসকে সাহেদ আলী পাপ্পু।

তিনি টেলিফোনে যুগান্তরকে জানান, করোনা পজিটিভ হয়ে ৪ ডিসেম্বর থেকে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সেলিম খান। অবস্থার অবনতি হলে বুধবার দুপুরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। এর পর থেকে টানা ২০ ঘণ্টা লাইফ সাপোর্টে ছিলেন তিনি। অবস্থার কোনো উন্নতি হয়নি। বৃহস্পতিবার সকালে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

পরিবার সূত্রে জানা গেছে, আজ বাদ আসর রাজধানীর লক্ষ্মীবাজারে সেলিম খানের বাসভবনের সামনে জানাজা হবে। পরে জুরাইন কবরস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, সেলিম খানের করোনা ধরা পড়ে ৪ ডিসেম্বর। ওই দিনই তাকে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটায় ৯ ডিসেম্বর তাকে লাইফ সাপোর্ট নেয়া হয়।

‘৮০-এর দশকে সেলিম খানের হাত ধরে দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার জন্ম। টানা চার দশক ধরে প্রতিষ্ঠানটিতে কাজ করে যাচ্ছে। এই প্রতিষ্ঠানের হাত ধরে বহু জনপ্রিয় গান বাজারে এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com